সংগীত পরিচালক এরফান টিপু’র জন্মদিনে সাংবাদিক সুমন আলী খাঁন’র শুভেচ্ছা

✍  বিনোদন প্রতিবেদক ॥ Jul 25, 2019
এরফান টিপু। জীবনের শুরুটা ছিল সংগীত নিয়ে। ছাত্র জীবন থেকে সংগীত নিয়ে নানা স্বপ্নের বাঁধা বাধেন তিনি। বর্তমানে নতুন প্রজম্মে সংগীত পিপাসুদের মন জয় করেছেন সংগীত পরিচালক।  সুর ও সংগীতের মাঝে মিশে গেছেন তিনি। এরফান টিপু, প্রখ্যাত সুরকার/কিংবদন্তি আনোয়ার পারভেজ এর সহযোগীতায় এবং গুরু দেবাশীষ বন্দোপাধ্যায়ের কি-বোর্ড তালিমের মধ্যে দিয়ে শুরু করেন সংগীতের নতুন ধাপ। বর্তমানে প্রায় ৪ হাজারেও বেশি গানের সংগীত পরিচালক তিনি।
২০০০ সালে সুর ও  সংগীত পরিচালক হিসাবে সিডি জোনের ব্যানারে “রিনি ঝিনি চুরি বাজে” নামের একটি রিমিক্স অডিও এ্যালবাম পরিচালনা করে উত্থান হয় “এরফান টিপু” নামে। এরপর থেকে পিছে তাকাতে হয়নি তাকে। সুর ও সংগীতে বিশেষ অবদান রাখায় বিভিন্ন প্রতিষ্ঠান তাকে অসংখ্য পুরস্কারে পুরস্কৃত করে।
দেশ সেরা সংগীত শিল্পী সাবিনা ইয়াসমিন, রুনা লায়লা, কনক চাঁপা, রিজিয়া পারভীন, খালিদ হাসান মিলু, সুবির নন্দী, আসিফ আকবর ও পলাশ সহ অসংখ্য গায়কের গানে সংগীত পরিচালনা করেছেন এরফান টিপু।
 শুরু থেকে এ পর্যন্ত ১০টিরও বেশি ছায়াছবির সংগীত পরিচালক তিনি। নিজের মেধা, দৃঢ় ইচ্ছা ও পরিশ্রমে বর্তমানে দেশ সেরা সংগীত পরিচালক তিনি। আজ (২৫ জুলাই) এই দেশ সেরা সংগীত পরিচালক এরফান টিপুর জন্মদিন। গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে তাঁর উজ্জ্বল ভবিষ্যত কামনা করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এনপি মিডিয়া’র ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক সুমন আলী খাঁন।
Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular