Login to your account

Username *
Password *
Remember Me

Create an account

Fields marked with an asterisk (*) are required.
Name *
Username *
Password *
Verify password *
Email *
Verify email *
Captcha *
Reload Captcha

মাধবপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ Featured

Written by  মাধবপুর প্রতিনিধিঃ Feb 27, 2020

ঢাকা-সিলেট রেল সেকশনের মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া রেলওয়ে স্টেশনে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ হয়েছে। ট্রেনের ধাক্কায় ট্রাকটি ছিটকে পড়ে ঢাক-সিলেট পুরাতন মহাসড়কে। গেইটম্যান ঘুমে থাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।
তারা জানান, বুধবার সকাল ৭টায় এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় ট্রাকের চালক আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গেইটম্যান নূর ইসলাম জানান, ক্রসিংয়ের পশ্চিম অংশে কোন গেইট ছিলনা। ট্রেন আসার হুইসেল শুনতে পেয়ে চুনারুঘাটগামী ক্ষতিগ্রস্থ ট্রাকটিকে (সিলেট ট-০২-০১১৩) থামানোর জন্য সংকেত দেয়া হয়। চালক সংকেত অমান্য করে রেলের উপর উঠে যায়। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা সুরমা ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ট্রাক পুরাতন সড়কের উপর ছিটকে পড়ে। তবে ট্রেন ও যাত্রী সাধারনের কোন ক্ষয়ক্ষতি হয়নি। ট্রেন স্বাভাবিক ভাবেই চলে যেতে সক্ষম হয়েছে।
তেলিয়াপাড়া ফাঁড়ির পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা জানান, ট্রেন ও ট্রাকের দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে র‌্যাকার দিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে উদ্ধার করে দিয়েছি। পুরাতন মহাসড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে গেইনম্যানের অসর্তকতা ও গেইটের একটি অংশ না থাকায় এ দুঘর্টনা ঘটেছে।
শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশের আইসি শফিকুল ইসলাম খান জানান, এখন ঢাকা-সিলেট রেল সেকশনের ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

  1. Popular
  2. Trending
  3. Comments

Calender

« April 2020 »
Mon Tue Wed Thu Fri Sat Sun
    1 2 3 4 5
6 7 8 9 10 11 12
13 14 15 16 17 18 19
20 21 22 23 24 25 26
27 28 29 30