নবীগঞ্জ থেকে বিপুল গাঁজাসহ ২ পাচারকারী আটক করেছে ডিবি পুলিশ

✍  নিজস্ব প্রতিবেদক:: Jun 28, 2020

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের রুস্তমপুর টুল প্লাজার পাশ থেকে হবিগঞ্জ জেলা থেকে সুনামগঞ্জ পাচারকালে বিপুল পরিমাণ গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ।
আটককৃতরা মাদক ব্যবসায়ীরা হচ্ছে- চুনারুঘাট উপজেলার জিকুয়া গ্রামের মোঃ ফুল মিয়ার পুত্র মোঃ নানু মিয়া (২৪) এবং একই এলাকার মৃত বাবর আলীর পুত্র জয়নাল আবেদীন (২৪)।
গতকাল ভোর পৌণে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা মানিকুল ইসলামের দিক নির্দেশনা এসআই মোঃ মোজাম্মেল মিয়ার নেতৃত্বে এএসআই আল-আমিনসহ একদল গোয়েন্দা পুলিশ নবীগঞ্জ উপজেলার উল্লেখিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২ পাচারকারীকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
সম্প্রতি দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে হবিগঞ্জের ভারতীয় সীমান্ত দিয়ে পাচারকারীরা মাদকদ্রব্য পাইকারী ও খুচরা বিক্রয়ের ব্যবসা জমজমাট হয়ে উঠেছে।
হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মানিকুল ইসলাম জানান, মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। তিনি আরো বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক মামলার দেওয়া হয়েছে।

Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular