Saturday, 29 February 2020 10:20

বড়লেখা প্রবাসীর বাগান বাড়ি থেকে নবীগঞ্জের সাহিদা আক্তার নামে এক নারীর মৃতদেহ উদ্ধার,নানা কৌতুহল

✍ স্টাফ রিপোর্টার:

যুক্তরাজ্যের হ্যামলেটস সিটির সাবেক কাউন্সিলার জয়নাল চৌধুরী (৫০) এর বড়লেখাস্থ দাসের বাজার ইউনিয়নের পানিশাইল গ্রামের বিলাশ বহুল বাগান বাড়ীর দু’তলা থেকে সাহিদা আক্তার সুলতানা (৩২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সাহিদা আক্তার সুলতানা  নবীগঞ্জ উপজেলার  কুর্শি ইউনিয়নের রাইয়াপুর গ্রামের বাবুল মিয়ার কন্যা। লন্ডনের টাওয়ার হ্যামলেটস সিটির সাবেক কাউন্সিলার জয়নাল চৌধুরীর সন্ধান মিলছেনা। এ নারীর মৃত্যুকে ঘিরে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে।

বিভিন্ন সূত্রে জানা যায়, বড়লেখা পৌর শহরের আসির আলী চৌধুরীর পুত্র, আল আমিন মার্কেট, ফাতেমা হাউজের স্বত্তাধিকারী এবং লন্ডনের টাওয়ার হ্যামলেটস সিটির সাবেক কাউন্সিলার জয়নাল চৌধুরী বৃটিশ নাগরিক। স্ত্রী-সন্তানদের নিয়ে তিনি লন্ডনে বসবাস করেন। দেশে আসলে তার গ্রামের বিলাশ বহুল বাড়ী এবং পাশেই পানিশাইল গ্রামে তার নির্মিত অত্যাধুনিক দু’তলা বাগান বাড়ীতে থাকেন। এ বাড়ীতে দু’জন কেয়ারটেকারও থাকেন। অভিযোগ উঠেছে- লন্ডন প্রবাসী জয়নাল চৌধুরী বাগান বাড়ীতে অবস্থানকালে প্রায়ই অজ্ঞাত নারী-পুরুষের আনাগুনা দেখা যেত।

সাহিদা আক্তার সুলতানার স্বজন পাবেল আহমদ ও মোঃ সুজন মিয়া জানান- কিছু দিন আগে কোর্ট ম্যারেজ এর মাধ্যমে লন্ডন প্রবাসী জয়নাল চৌধুরীর সাথে সাহিদা এর বিবাহ হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক জানান- লন্ডন প্রবাসীর বাড়ির ভেতর থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই নারীর গলায় চন্দ্রাকৃতির চিহ্ন (দাগ) রয়েছে। বাহির থেকে তালা লাগানো ছিল। তালা ভেঙ্গে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। জয়নাল চৌধুরীকে বাড়িতে পাওয়া যাওয়া যায়নি। পুলিশ ঘটনা তদন্ত করছে।

Last modified on Saturday, 29 February 2020 10:26
Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular

LIVE STREAMING

Jun 11, 2019 257 Movies