Wednesday, 15 January 2020 05:53

খোয়াই নদী থেকে উদ্ধারকৃত স্কুল ছাত্র ইসমাইলের দাফন সম্পন্ন ॥ হত্যা মামলা দায়ের

✍ হবিগঞ্জ প্রতিনিধি::

হবিগঞ্জ সদর উপজেলার চরহামুয়া খোয়াই নদী থেকে স্কুল ছাত্র ইসমাইল হোসেন হৃদয় (১২) লাশ দাফন করা হয়েছে। এ ঘটনায় ওই নিহতের চাচা টেনু মিয়া বাদী হয়ে অজ্ঞাত ৭/৮জনকে আসামী করে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তিনি সদর উপজেলার উত্তর তেঘরিয়া গ্রামের মৃত জহুর আলীর পুত্র। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এ পর্যন্ত নারীসহ ৬ জনকে আটক করে দফায়-দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গত মঙ্গলবার জোহরের নামাযের পর নিহত স্কুল ছাত্র ইসমাইল হোসেরে পিতা ফারুক মিয়া সৌদি আরব থেকে এসে দাফন সম্পন্ন করেন। তিনি সদর থানায় লাশ দেখে উন্মাদ হয়ে হাউ-মাউ করে কেদে বলেন, ‘যারা আমার অবুঝ শিশু-সন্তানকে হত্যা করেছে তাদের ফাঁসি দেয়া হোক। তাদের ফাঁসি দিলে আমার সন্তানের আত্মা শান্তি পাবে।
সদর থানার ওসি মোঃ মাসুক আলী জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষীদের আজ আদালতে প্রেরণ করা হবে।
প্রসঙ্গত, গত সোমবার দুপুর ১২টায় স্থানীয় লোকজন তার লাশ দেখে সদর থানায় খবর দিলে ওসি মোঃ মাসুক আলীর নেতৃত্বে ওসি অপারেশন দৌস মোহাম্মদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল তৈরি করে সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ঘটনাস্থলে শত-শত উৎসুক জনতা ভীড় জমায়। নিহত স্কুল ছাত্র উপজেলা উত্তর তেঘরিয়া গ্রামের সৌদি প্রবাসী ফারুক মিয়ার পুত্র। সে তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular